1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ক্রিকেটার শুভমনের সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী - প্রিয় আলো

ক্রিকেটার শুভমনের সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪
  • ৫২
Ridhima Risingbd 2406021109

ভারতীয় ক্রিকেটার ও অভিনেত্রীদের প্রেম-সংসারের ইতিহাস বেশ লম্বা। দেশটির জাতীয় দলের ক্রিকেটার শুভমন গিলের নামও একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে। গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, টিভি অভিনেত্রী ঋদ্ধিমা পন্ডিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শুভমন গিল!

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা চলছে। অনেকে অভিনেত্রী ঋদ্ধিমাকে অভিবাদনও জানিয়েছেন। অবশেষে এ নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন ঋদ্ধিমা।

টাইমস অব ইন্ডিয়াকে ঋদ্ধিমা পন্ডিত বলেন, ‘আমার মনে হয়, কিছু মানুষ এমনটা কল্পনা করেছে! কিছু মানুষ গল্প তৈরি করেছে, তারপর সেসব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আমি ব্যক্তিগতভাবে শুভমনকে চিনি না, জানি না। এটি খুবই হাস্যকর।’

পরিচিতজনদের কাছে এ প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্ত ঋদ্ধিমা বলেন, ‘এ খবর ছড়িয়ে পড়ার পর আমি অনেক অভিনন্দন পেয়েছি, তারপর এই গুজব অস্বীকার করতে করতে ক্লান্ত হয়ে পড়েছি। সর্বশেষ বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়ার সিদ্ধান্ত নিই।’

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন ঋদ্ধিমা পন্ডিত। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে অভিনয়ে অভিষেক ঘটে তার। তার অভিনীত প্রথম টিভি ধারাবাহিক ‘বহু হামারি রজনী কান্ত’। এটি প্রচারে আসার পরই নজর কাড়েন এই অভিনেত্রী।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x