1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ক্যাম্পে গুলিতে ৩ রোহিঙ্গা হাসপাতালে, গণপিটুনিতে আরসা সদস্য নিহত - প্রিয় আলো

ক্যাম্পে গুলিতে ৩ রোহিঙ্গা হাসপাতালে, গণপিটুনিতে আরসা সদস্য নিহত

  • আপডেট সময় রবিবার, ৭ মে, ২০২৩
  • ২৪
image

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীতে ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী গ্রুপের ‘গুলি’তে নারীসহ তিন রোহিঙ্গা আহত হয়েছেন বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শনিবার (৬ মে) দিবাগত রাতে উপজেলার পালংখালী ইউনিয়নের তাজনিমারখোলা ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি-ওয়ান ব্লকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ১৩ নম্বর ক্যাম্পের জি ওয়ান ব্লকের হোসেন আহমেদের স্ত্রী রমিদা খাতুন (৫৫), তার দুই ছেলে মোহাম্মদ রফিক (২৫) ও জুবায়ের (১৮)।

রোববার (৭ মে) উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করে জানান, রাতে ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের জি ওয়ান ব্লকে ২০-২৫ জনের রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের সদস্যরা হঠাৎ এসে এলোপাতাড়ি গুলি ছুড়ে। এ সময় সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে তিন রোহিঙ্গা আহত হন। পরে আশপাশের ব্লক থেকে রোহিঙ্গারা জমায়েত হয়ে সন্ত্রাসীদের ধাওয়া করে এক সন্ত্রাসীকে আটকের পর গণপিটুনি ও দা দিয়ে কোপায় রোহিঙ্গারা। পরে ঘটনাস্থলেই মারা যান তিনি।

তিনি আরও জানান, হামলাকারীরা আরসা গ্রুপের সদস্য বলে জানা গেছে। নিহত আরসা গ্রুপের সদস্যের পরিচয় তাৎক্ষণিক শনাক্ত করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে এপিবিএন মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x