1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কোহলি-রোহিতের পথেই হাঁটলেন জাদেজা - প্রিয় আলো

কোহলি-রোহিতের পথেই হাঁটলেন জাদেজা

  • আপডেট সময় রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৭৯
Jadeja News 1024x576

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। গতকাল (শনিবার) বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারানোর পর ক্রিকেটের সংক্ষিপ্ত এ ফরম্যাটকে বিদায় বলেছিলেন ভিরাট কোহলি ও রোহিত শর্মা। এবার দুই সতীর্থের দেখানো পথেই হাঁটলেন জাদেজা।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন এই অলরাউন্ডার। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অবসর সিদ্ধান্ত জানিয়েছেন জাদেজা।

রোববার (৩০ জুন) ইনস্টাগ্রামে টি-টোয়েন্টি থেকে অবসরের সিদ্ধান্ত জানিয়ে জাদেজা লিখেছেন, আমার হৃদয়ের কৃতজ্ঞতাসহ জানাচ্ছি, আমি আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানাচ্ছি। গর্বিত ঘোড়া যেমন মাথা উঁচু করে চলে, আমিও তেমনি দেশের হয়ে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। এখন সেটা টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে করার চেষ্টা করব। আমার স্বপ্ন ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়। তা সত্যি হয়েছে।

ভারতের হয়ে ৭৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জাদেজা। এর মধ্যে ৪১ ইনিংসে ব্যাট করে ১২৭.১৬ স্ট্রাইক রেটে ৫১৫ রান করেছেন তিনি। লোয়ার অর্ডারে ব্যাটিং করায় কোনো ফিফটি নেই তার। তিনি ৫৪টি উইকেট নিয়েছেন। বয়স ৩৫ বছর পেরিয়ে যাওয়ায় আরেকটি বিশ্বকাপের জন্য দলে ঝুলে না থেকে অবসর নিয়ে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, এবার বিশ্বকাপ জিতে প্রথমে কোহলি, এরপর রোহিত অবসরের সিদ্ধান্ত জানান। এই কোহলির সঙ্গে ২০০৮ সালে একত্রে জিতেছিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। এরপর থেকে একত্রে খেলেছিলেন লম্বা সময়। এবার একত্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেই অবসর নিলেন এ দুই তারকা ক্রিকেটার।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x