1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
কোহলি-পান্ডিয়ার ব্যাটে ভারতের সংগ্রহ ১৬৮ - প্রিয় আলো

কোহলি-পান্ডিয়ার ব্যাটে ভারতের সংগ্রহ ১৬৮

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৯
virat

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার হাফসেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করেছে ভারত।

আজ বৃহস্পতিবার অ্যাডিলেডের গ্রাউন্ডে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠান ইংলিশ অধিনায়ক জস বাটলার।

ব্যাটিং করতে নেমে দ্বিতীয় ওভারে ওপেনার লোকেশ রাহুলকে হারায় জস বাটলার। এরপর বিরাট কোহলির সঙ্গে ৪৭ রানের জুটি গড়েন রোহিত শর্মা। তবে জুটি ভেঙে ইংল্যান্ডকে স্বস্তি এনে দেনে ক্রিস জর্ডান। নবম ওভারে ২৮ বলে তিনি ২৭ রান করেন।

১২তম ওভারে ভয়ঙ্কর ব্যাটার সূর্যকুমার যাদব ১০ বলে ১৪ রান করেন তিনি। তবে দুর্দান্ত ফর্মে থাকা বিরাট কোহলি এই আসরে চতুর্থ ফিফটি তুলে নেন। অবশেষে ৪০ বলে ঠিক ৫০ করে জর্ডানের দ্বিতীয় শিকারে পরিণত হন। তিনি ৪টি চার ও একটি ছক্কা হাঁকান।

এ ম্যাচে ভারত তাদের একাদশ অপরিবর্তিত রেখেছে। তবে ইংল্যান্ড দলে দুটি পরিবর্তন এসেছে। ডেভিড মালান ও মার্ক উডের পরিবর্তে সুযোগ পেয়েছেন ফিল সল্ট ও ক্রিস জর্ডান।

ভারত একাদশ: লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋশভ পন্থ (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, আরশদীপ সিং।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ফিলিপ সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কারান, ক্রিস জর্ডান, ক্রিস ওকস, আদিল রশিদ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x