1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কালো পতাকা কর্মসূচি বিএনপির গভীর ষড়যন্ত্র: ওবায়দুল কাদের - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

কালো পতাকা কর্মসূচি বিএনপির গভীর ষড়যন্ত্র: ওবায়দুল কাদের

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৮০
6ab418e3eb2c48829b92cb2aeceb6a77902f6478815a868

বিদেশি ষড়যন্ত্র ব্যর্থ করে ও জনগণের ভোটে নির্বাচিত হয়ে বর্তমান সংসদের প্রথম অধিবেশনে যোগ দেবেন সংসদ সদস্যরা। এমন মন্তব্য করেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৩০ জানুয়রি) দুপুরে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, আজকের দিনটি ইতিহাস সৃষ্টিকারী শুভ দিন। এবারের নির্বাচন প্রতিযোগীতামূলক হয়নি বলা যাবে না। নির্বাচনে ভোটার উপস্থিতি ও রাজনৈতিক দলের অংশগ্রহণ ছিল। বিএনপি আসলে হয়তো আরও প্রতিযোগীতামূলক হতো। তবে সরকারের ওপর অপবাদ দেয়া যাবে না।

বিএনপির ডাকা কালো পতাকা মিছিলের সমালোচনা করে কাদের বলেন, কালো পতাকা মিছিল কেনো করবে? তাদের ব্যর্থতার জন্য আমরা দায়ী না। তাদের আন্দোলনের ব্যর্থতার কারণে গণতন্ত্রের অগ্রযাত্রা দায়ী নয়। এ ধরনের কর্মসূচি গণবিরোধী। কালো পতাকা কর্মসূচি গভীর ষড়যন্ত্র বলে মনে করি। এ ধরনের কর্মসূচি প্রত্যাহার করা উচিত। তা না হলে এ ধরনের কর্মসূচির নামে সহিংসতা করা হলেও জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত আইন শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে।

এসময় আটক বিএনপি নেতাদের নিয়ে ভুল তথ্যের ওপর নির্ভর করে জাতিসংঘের পক্ষ থেকে বিবৃতি দেয়া হয়েছে বলে অভিযোগ করন আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক। বলেন, তারা অপরাধ করলে কি বিনা বিচারে ছেড়ে দিতে হবে? বিএনপি নেতাদের আটকের দাবি ভিত্তিহীন। অপরাধের বিচার হতেই হবে। আইন নিজস্ব গতিতে চলবে। যারা বিবৃতি দিয়েছে তাদের তথ্য উপাত্ত খতিয়ে দেখার আহ্বানও জানান তিনি।

আওয়ামী লীগ সংঘাত সহিংসতা থেকে বিরত থাকে এমন মন্তব্য করে তিনি বলেন, আজকে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ছিলো। পুলিশের অনুমতি না পাওয়ায় সেটা স্থগিত করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x