1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কান উৎসবে শুভর প্রশংসা করলেন নাসিরুদ্দিন শাহ্‌ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

কান উৎসবে শুভর প্রশংসা করলেন নাসিরুদ্দিন শাহ্‌

  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১১০
1111111 2405181133

পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরে বসেছে। সেখানে যোগ দিয়েছেন পৃথিবীর নামী-দামি শিল্পী কলাকুশলীরা। ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা নাসিরুদ্দিন শাহ্‌ এই চলচ্চিত্র উৎসবে উপস্থিত হয়ে আরিফিন শুভকে প্রশংসায় ভাসিয়েছেন।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় শুভর অভিনয় মুগ্ধ করেছে এই অভিনেতাকে। বাংলাদেশি সাংবাদিকদের নাসিরুদ্দিন শাহ্‌ বলেছেন, ‘বঙ্গবন্ধুর বায়োপিক আমি দেখেছি। খুবই ভালো ছবি। দুর্ভাগ্যজনকভাবে বলতে হয়, শ্যাম বেনেগালের সিনেমাটি ব্যাপকভাবে প্রদর্শিত হয়নি। কিন্তু আমি মনে করি, মূল চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনি দারুণ করেছেন। সিনেমাটি দারুণ ইনফরমেটিভ, ইন্টারেস্টিং এবং নাটকীয়।’

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : একটি জাতির রূপকার’ গেল বছরের ১৩ অক্টোবর দেশেজুড়ে মুক্তি পায়।

উল্লেখ্য এবারের চলচ্চিত্র উৎসবে নাসিরুদ্দিন শাহ্‌র ‘মন্থন’ সিনেমাটি ‘কান ক্লাসিকে’ প্রদর্শিত হয়েছে।

গুজরাটের দুগ্ধ খামারীদের ওপর কর্পোরেট আগ্রাসন ঘিরে সিনেমাটি নির্মাণ করেছেন শ্যাম বেনেগাল। ধ্রুপদি এই সিনেমাকে সম্মান জানিয়ে কান ক্লাসিক বিভাগে ঠাঁই দিয়েছে উৎসব কর্তৃপক্ষ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x