1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কলিউডের জনপ্রিয় খল অভিনেতা মারা গেছেন - প্রিয় আলো

কলিউডের জনপ্রিয় খল অভিনেতা মারা গেছেন

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৫৬
Messenger Creation 27ba09fa 7538 4a12 A2ae Cb47e68a5fd0

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তামিলা সিনেমা ইন্ডাস্ট্রির (কলিউড) জনপ্রিয় খল অভিনেতা ড্যানিয়েল বালাজি। শুক্রবার (২৯ মার্চ) মধ্যরাতে রাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

শনিবার (৩০ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন ড্যানিয়েল। বুকে ব্যথা অনুভব করায় শুক্রবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এ দিন মধ্যরাতে হঠাৎই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার।

তামিল সিনেমায় মূলত খল অভিনেতার চরিত্রেই দেখা যেত ড্যানিয়েল বালাজিকে। কমল হাসানের মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে কর্মজীবন শুরু করেন বালাজি। টেলিভিশনেও কাজ করেছেন। ২০২২ সালের এপ্রিলে মাধাথিল চলচ্চিত্রের মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিনয়ে হাতেখড়ি হয়। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অল্প সময়েই নিজের জায়গা তৈরি করেছিলেন ড্যানিয়েল।

তামিল সিনেমা ছাড়াও তিনি বেশ কয়েকটি মালায়ালাম, তেলেগু এবং কন্নড় সিনেমায়ও অভিনয় করেছেন ড্যানিয়েল। তার মৃত্যুতে দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x