1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘কলকাতায় আমাকে সৃজিতের স্ত্রী হিসেবে দেখে, এটা দুঃখজনক’ - প্রিয় আলো

‘কলকাতায় আমাকে সৃজিতের স্ত্রী হিসেবে দেখে, এটা দুঃখজনক’

  • আপডেট সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪৮
Srijit2404011024

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ে করেছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিয়ের পর ওপার বাংলার বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

কলকাতার অন্য পরিচালকের সিনেমায় করলেও বর সৃজিতের কোনো সিনেমায় এখনো অভিনয় করেননি মিথিলা। কিন্তু কেন করেননি এ নিয়ে বহুবার প্রশ্নের মুখে পড়েছেন মিথিলা। ফের একই প্রশ্নের উত্তরে ভারতীয় একটি গণমাধ্যমে এ অভিনেত্রী বলেন, ‘এই প্রশ্নের উত্তর বোধহয় সৃজিত ভালো দিতে পারবেন। এর উত্তর আমার জানা নেই।’

সৃজিতের স্ত্রী হওয়াতে আপনি কি কোনো সুবিধা পাচ্ছেন? জবাবে মিথিলা বলেন, ‘এর কোনো সুবিধা নেই, অসুবিধা রয়েছে। কারণ আমার নিজের শক্তিশালী একটা পরিচয় রয়েছে। আমাকে বাংলাদেশে সবাই চেনেন। কারণ আমি অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন উন্নয়নকর্মী, একজন গবেষণার ছাত্রী। আমার আরো বহু কাজ রয়েছে। এই বাংলায় আমাকে শুধু সৃজিত মুখার্জির স্ত্রী হিসেবেই দেখা হয়। অবশ্যই আমি তাকে বিয়ে করে এখানে এসেছি। কিন্তু এই পরিচয়েই মানুষ আমাকে চিনছে, এটা দুঃখজনক।’

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় সৃজিত মুখার্জির। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি।

সব জল্পনার অবসান ঘটিয়ে ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x