1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কমানোর পরদিনই বাড়লো স্বর্ণের দাম - প্রিয় আলো

কমানোর পরদিনই বাড়লো স্বর্ণের দাম

  • আপডেট সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৪৫
Gold

দাম কমানোর একদিন পরই আবারও বাড়ানো হয়েছে স্বর্ণের দাম। ভরিপ্রতি ভালো মানের বা ২২ ক্যারেটের (১১.৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম ৬৩০ টাকা বৃদ্ধি পেয়েছে। ফলে প্রতি ভরি স্বর্ণের দাম বেড়ে দাঁড়াচ্ছে ১ লাখ ১৯ হাজার ৪২৮ টাকা।

আজ রোববার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৩টা থেকে নতুন এই দর কার্যকর করা হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। বরাবরের মতো স্থানীয় বাজারে তেজাবী স্বর্ণের দাম বৃদ্ধির পরিপ্রেক্ষিতে এ দাম বাড়ানো হয়েছে বলে জানানো হয়।

নতুন মূল্য অনুযায়ী, ২১ ক্যারেটের প্রতি ভরি স্বর্ণের দাম ৬০৭ টাকা বাড়িয়ে ১ লাখ ১৪ হাজার ৪ টাকা, ১৮ ক্যারেটের ৫১৩ টাকা বাড়িয়ে ৯৭ হাজার ৭০৯ টাকা ও আর সনাতন পদ্ধতির এক ভরি স্বর্ণের দাম ৪২০ টাকা বাড়িয়ে ৭৮ হাজার ৬৬২ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে, স্বর্ণের দাম বাড়লেও রুপার দাম অপরিবর্তিত রয়েছে। বর্তমানে ২২ ক্যারেটের প্রতি ভরি রুপার দাম ২ হাজার ১০০ টাকা, ২১ ক্যারেটের দাম ২ হাজার ৬ টাকা, ১৮ ক্যারেটের দাম ১৭১৫ টাকা এবং সনাতন পদ্ধতির রুপার দাম ১ হাজার ২৮৩ টাকা।

প্রসঙ্গত, শনিবার (২০ এপ্রিল) ২২ ক্যারেটের এক ভরি স্বর্ণের দাম ৮৪০ টাকা কমিয়ে ১ লাখ ১৮ হাজার ৭৯৮ টাকা নির্ধারণ করা হয়। কিন্তু একদিন না যেতেই এই ধাতুর দাম আবারও বাড়ানো হলো।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x