1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষ: নিহত বেড়ে ৫ - প্রিয় আলো

কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষ: নিহত বেড়ে ৫

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৯
Cox 1 1024x576

কক্সবাজারে বাস ও মাইক্রোবাস সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনায় আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনায় নিহতরা হলেন— চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়ার ইউনিয়নের মনির আহমেদের স্ত্রী হাফসা বেগম, খানখানাবাদ ইউনিয়নের গোলাম সোবহানের ছেলে মো. দুলা মিয়া, বাহারছড়ার মৃত মফিজুর রহমানের ছেলে আবু আহমদ, পশ্চিম ইলশার মৃত মাহবুবুল আলমের স্ত্রী মাহমুদা বেগম এবং ডোংরা চৌকিদার বাড়ির আব্দুল কুদ্দুসের স্ত্রী সায়রা খাতুন।

গতকাল সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। কক্সবাজারগামী শ্যামলী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান দুজন। এছাড়া আটজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে একে একে তিনজনের মৃত্যু হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জসিম উদ্দিন চৌধুরী বলেন, মাইক্রোবাসটিতে ১৪ জন যাত্রী ছিলেন। সবাই কক্সবাজার বাইতুশ শরফ চক্ষু হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাঁশখালী যাচ্ছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x