1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কক্সবাজারে আরসার আস্তানায় র‍্যাবের অভিযান - প্রিয় আলো

কক্সবাজারে আরসার আস্তানায় র‍্যাবের অভিযান

  • আপডেট সময় বুধবার, ১৫ মে, ২০২৪
  • ১৮
Rab 2405150610

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড়ে মিয়ানমারের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি বা আরসা’র আস্তানায় অভিযান চালিয়েছে র‍্যাব। এ সময় আস্তানা থেকে বিপুল পরিমাণ অস্ত্র, গ্রেনেড ও রকেট শেলসহ আরসার দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার (১৫ মে) সকাল পর্যন্ত উখিয়ার গহীন লাল পাহাড়ে এ অভিযান চালানো হয়। র‍্যাব-১৫ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝিসহ রোহিঙ্গাদের গুলি ও গলাকেটে হত্যার ঘটনা ঘটছে। এর প্রেক্ষিতে র‍্যাব ক্যাম্পে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। তারই ধারাবাহিকতায় সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উখিয়ার ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড়ে মিয়ানমারের সন্ত্রাসী সংগঠন আরসার আস্তানা শনাক্ত করা হয়।

সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে অভিযান শুরু হয়। একপর্যায়ে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলিবর্ষণ শুরু করে। এরপর র‍্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এ পর্যন্ত আস্তানা থেকে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। আর আস্তানা থেকে বিপুল পরিমাণ অস্ত্র, গ্রেনেড ও রকেট সেল উদ্ধার করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x