1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলার আবেদন তাবিথ আউয়ালের - প্রিয় আলো

ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলার আবেদন তাবিথ আউয়ালের

  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২৭
Tabith

সহযোগিতা না করার অভিযোগে রাজধানীর বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়ার বিরুদ্ধে মামলার আবেদন করেছেন বিএনপি নেতা তাবিথ আউয়াল।

মামলায় মারধরের অভিযোগে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৫ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে মামলা করা হয়। তাবিথ আউয়ালের পক্ষে আইনজীবী এ এম মাহবুব উদ্দিন খোকন ও মাসুদ আহমেদ তালুকদার শুনানি করেন।

অন্য আসামিরা হলেন—ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি কাদের খান, বনানী থানা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন, বনানী থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, বনানী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মফিজুর রহমান, সহ-সভাপতি ও ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাছির, শ্রমিক লীগের কর্মী বাবু, শফিক, বনানী থানা যুবলীগের কর্মী শ্যামল, দোলন, রনি, ববি, সাগর, মামুন ও ফারুক। এছাড়া আরও ২০০-৩০০ জন অজ্ঞাত ব্যক্তি এবং বনানী থানার ২০-৩০ জন পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ বিএনপির তিন নেতা নিহতের প্রতিবাদে গত ১৭ সেপ্টেম্বর গুলশান-২ এর গোলচত্বরে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করে বিএনপি। এ সময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা করে। বিএনপির নির্বাহী কমিটি সদস্য তাবিথ আউয়াল শান্তিপূর্ণ মোমবাতি প্রজ্বলন কর্মসূচির নিশ্চিতের জন্য বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অনুরোধ করেন। কিন্তু, আইনশৃঙ্খলা বাহিনী কোনো পদক্ষেপ নেয়নি। পরে আওয়ামী লীগের এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হামলায় তাবিথ আউয়ালসহ বিএনপির অনেকে গুরুতর আহত হন। এ অভিযোগে আদালতে মামলার আবেদন করা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x