1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এ বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’! - প্রিয় আলো

এ বছর মুক্তি পাচ্ছে না ‘পুষ্পা টু’!

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১১১
Pushpa 2

ভারতের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের ১৭ ডিসেম্বর সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়ায়। এতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

প্রথম পার্ট মুক্তির পর থেকেই দ্বিতীয় পার্টের অপেক্ষায় দর্শকরা। কথা ছিল, চলতি বছরই মুক্তি পাবে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার ‘পুষ্পা টু’ সিনেমা। কিন্তু তা হচ্ছে না বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেট। যদিও এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্টদের কোনো ঘোষণা আসেনি।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘‘পরিচালক সুকুমার সিনেমাটি খুব যত্ন নিয়ে নির্মাণ করছেন। এজন্য তার আরো সময় প্রয়োজন। আর এ কারণে ২০২৪ সালে মুক্তি পাবে ‘পুষ্পা টু’।’’

২০২২ সালের শুরুর দিকে ‘পুষ্পা টু’ সিনেমার কিছু অংশের শুটিং করেন পরিচালক সুকুমার। কিন্তু গল্পে পরিবর্তন আনার সিদ্ধান্ত নেন সংশ্লিষ্টরা। তারপর চিত্রনাট্য নিয়ে কাজ করেন। সব জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের শেষের দিকে ক্যামেরা ওপেন করেন নির্মাতারা।

প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x