1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এমপি আনার হত্যা: ফয়সাল ও মোস্তাফিজুর ৬ দিনের রিমান্ডে - প্রিয় আলো

এমপি আনার হত্যা: ফয়সাল ও মোস্তাফিজুর ৬ দিনের রিমান্ডে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৫৪
Anar 1 1024x576

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় গ্রেফতার মোস্তাফিজুর রহমান ও ফয়সাল আলীর ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ঢাকা মেট্রোপলিটন মেজিস্ট্রেট মো. আতাউল্লাহর আদালত রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে, বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য দশদিনের রিমান্ড আবেদন করেন গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মাহফুজুর রহমান।

প্রসঙ্গত, গতকাল বুধবার চট্টগ্রামের সীতাকুণ্ডের একটি মন্দির থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়ান্দা পুলিশ (ডিবি)। এরপর তাদেরকে ঢাকায় আনা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেছিলেন, সীতাকুণ্ড পাহাড়ের পাতালকালী নামক একটি মন্দিরে মোস্তাফিজুর ও ফয়সাল নিজেরদের নাম-পরিচয় গোপন করে হিন্দু ধর্মের অনুসারী পরিচয়ে অবস্থান নেয়। প্রায় ২৩ দিন যাবত তারা সেখানে বসবাস করে আসছিল।

ডিএমপি ডিবি প্রধান আরও বলেছিলেন, গ্রেফতারকৃত এই দুইজন এমপি আনার হত্যাকাণ্ডে সরাসরি জড়িত ছিল। তারা হত্যাকাণ্ডে শিমুল ভূঁইয়ার সহযোগী হিসেবে কাজ করেছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন বলেও জানান তিনি।

এছাড়া, গতকাল বুধবার এমপি আনার হত্যার ঘটনায় আসামি কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে নিয়ে আলামত উদ্ধারে ঝিনাইদহ শহরের দুটি পুকুরে আরেকটি অভিযান চালিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) একটি দল। তবে মোবাইল উদ্ধারে এখনও কোনো সফলতা আসেনি।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। পরে তার খোঁজ পাওয়া না গেলে গত ১৮ মে ভারতে একটি নিখোঁজ ডায়েরি করেন এমপি আনারের পরিচিত ও ভারতের বরানগরের বাসিন্দা গোপাল বিশ্বাস। এরপর এমপি আনারের খোঁজে তল্লাশি শুরু করে কলকাতা পুলিশ। কলকাতার একটি ফ্ল্যাটে এমপি আনারকে হত্যা করা হয়েছে বলে গত ২২ মে জানায় ভারতীয় পুলিশ। পরে ওইদিন রাতেই ঢাকার শেরেবাংলা নগর থানায় মামলা করেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এরপর থেকে বেরিয়ে আসছে নানা তথ্য।

গত ২৮ মে কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে কিছু মাংস উদ্ধার করে পশ্চিমবঙ্গের সিআইডি। ধারণা করা হচ্ছে, তা এমপি আনারের মরদেহের খণ্ডিত দেহাংশ। পরে গত ৯ জুন সকালে কলকাতার বাগজোলা খাল থেকে উদ্ধার করা হয় বেশ কয়েকটি হাড়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x