1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এমপি আনার হত্যা: নেপাল থেকে ফিরে যা জানালেন ডিএমপির ডিবি হারুন - প্রিয় আলো

এমপি আনার হত্যা: নেপাল থেকে ফিরে যা জানালেন ডিএমপির ডিবি হারুন

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৪৩
Db Harun

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে জড়িত সিয়াম নেপালের পুলিশের হাতে আটক আছে। সেখানকার আইনশৃঙ্খলা বাহিনী এখন ভারত বা বাংলাদেশে তাকে ফেরত পাঠাতে পারে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।

মঙ্গলবার (৪ জুন) নেপাল থেকে ফিরে শাহজালাল বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

ডিবির এই কর্মকর্তা বলেন, কোথায় অপরাধ সংঘটিত হয়েছে এবং কাকে হত্যা করা হয়েছে, এসব বিষয় বিবেচনা করে সিয়ামকে যেকোনো এক দেশকে ফেরত দিতে পারে। তবে ভারতের সঙ্গে তাদের চুক্তি রয়েছে। তাদের দিলেও আমাদের তদন্তকাজ বাধাগ্রস্ত হবে না।

সিয়ামকে বাংলাদেশ বা ভারত, যার কাছেই ফেরত দেয়া হবে তাতে হত্যার তদন্তে কোনো সমস্যা হবে না জানিয়ে হারুন বলেন, যুক্তরাষ্ট্রপ্রবাসী এবং এমপি আনারের বন্ধু আখতারুজ্জামান শাহিনের সবচেয়ে কাছের মানুষ সিয়াম। যদি ভারতের কাছে দেয়া হয় তাহলে তাকে নিয়ে আলামত উদ্ধারসহ তদন্ত কর্মকাণ্ড এগিয়ে নেয়া সহজ হবে।

ডিএমপির ডিবি প্রধান আরও বলেন, দুই দেশের আইনশৃঙ্খলা বাহিনীই হত্যা মামলাটিকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। অতি অল্প সময়ের মধ্যেই হত্যার মূল পরিকল্পনাকারী ও অন্য আসামিদের আটক করে মামলাটি নিষ্পত্তি করা হবে। এছাড়া বাংলাদেশের অনেক আসামি অপরাধ করে নেপালে অবস্থান নিচ্ছে। এই সফরে দেশটির আইনশৃঙ্খলা বাহিনীর সাথে এই বিষয়টি নিয়েও আলোচনা হয়েছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x