1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এমপি আনার হত্যা: কলকাতার একটি খাল থেকে একাধিক হাড় উদ্ধার - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

এমপি আনার হত্যা: কলকাতার একটি খাল থেকে একাধিক হাড় উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৭৬
Mp Anar News 1

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনায় এবার কলকাতার একটি খাল থেকে বেশ কিছু হাড় উদ্ধার করেছে কলকাতার সিআইডি। রোববার (৯ জুন) সকালে কলকাতার বাগজোলা খাল থেকে এসব হাড় উদ্ধার করা হয়।

তবে, উদ্ধার হওয়া এসব হাড় বাংলাদেশের সংসদ সদস্য আনারের কিনা তা এখনও স্পষ্ট নয়। ফরেনসিক পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। বিভিন্ন গণমাধ্যম সূত্রের খবর, একটি ঝোপের পাশ থেকে হাড়গুলি উদ্ধার করা হয়।

এদিন গ্রেফতারকৃত সিয়ামকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালায় কলকাতা সিআইডি। সকালে সিয়ামকে নিয়ে ভাঙড়ের সাতুলিয়া এলাকার বাগজোলা খালে নামেন সিআইডির সদস্যরা। এরপর সিয়ামের দেয়া তথ্যানুযায়ী তল্লাশি চালিয়ে কিছু হাড়গোড় খুঁজে পায় তারা।

অভিযানে সিআইডির সঙ্গে আছে, নৌ সেনা এবং কলকাতা পুলিশের ডিএমজি টিম। এর আগে, গ্রেফতার হওয়া জিহাদ যেসব জায়গার কথা বলেন তার সঙ্গে সিয়ামের কথার মিল পায়নি সিআইডি। দু’জনই বলেছেন ভিন্ন জায়গার কথা।

পরে, আজ সকালে সিয়ামের দেয়া তথ্য অনুযায়ী সেসব জায়গাতে তল্লাশি চালানো হয়। সিয়ামের দাবি, উদ্ধারকৃত হাড়গুলো বাংলাদেশের এমপি আনারের শরীরের হার। যদিও পুলিশের তরফ থেকে ফরেনসিক পরীক্ষার জন্য ইতোমধ্যে হাড়গুলো ল্যাবে পাঠানো হয়েছে। এরপরেই এগুলো কিসের বা কার হাড় সে বিষয়ে সম্পূর্ণ নিশ্চিত হওয়া যাবে।

এদিকে, আনার হত্যায় জড়িত সন্দেহে আটক ঝিনাইদহ আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ বাবুর সম্পৃক্ততা পেয়েছে ডিবি। ফলে, তাকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ রোববার তাকে আদালতে তুলে রিমান্ড চাওয়া হতে পারে বলে জানা গেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x