1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এবার নেইমারকে চায় আল-হিলাল - প্রিয় আলো

এবার নেইমারকে চায় আল-হিলাল

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৬৮
Unn

লিওনেল মেসিকে দলে ভেড়াতে ব্যর্থ সৌদি আরবের অন্যতম শীর্ষ ক্লাব আল-হিলালের নজর এবার ব্রাজিলিয়ান তারকা নেইমারের দিকে। তাকে দলে ভেড়াতে ক্লাবটিকে বছরে গুণতে হবে ২০ কোটি ইউরো। সেই সাথে, পিএসজির সাথে চুক্তি শেষ না হওয়ায় নেইমারকে দলে পেতে আল-হিলালকে ট্রান্সফার ফিও দিতে হবে। ফুটবল এস্পানার খবর।

ফুটবল ইতিহাসের সবচেয়ে লোভনীয় প্রস্তাব ফিরিয়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। ৬০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েও মেসির মন গলাতে পারেনি আল-হিলাল। মেসিরই সাবেক সতীর্থ নেইমারকে দলে ভিড়িয়ে সে ব্যর্থ মুছতে চায় সৌদি ক্লাবটি। ফুটবল এস্পানার প্রতিবেদনে জানানো হয়েছে, নেইমারের সঙ্গে সম্ভাব্য চুক্তির ব্যাপারে কথা বলতে আল-হিলাল তাদের প্রতিনিধিদের প্যারিসে পাঠাবে।

যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম সিবিএস নিউজ জানিয়েছে, নেইমারকে বছরে ২০ কোটি ইউরোর প্রস্তাব দেয়া হতে পারে। ২০২৫ সাল পর্যন্ত পিএসজির সাথে চুক্তিবদ্ধ নেইমারকে দলে পেতে আল-হিলালকে ট্রান্সফার ফি হিসেবে গুণতে হবে ৪ কোটি ৫০ লাখ ইউরো। তবে পিএসজি টক ডটকম জানিয়েছে, ইউরোপেই থেকে যেতে আগ্রহী নেইমার। আল-হিলালের প্রস্তাব তার কাছে পৌঁছানোর পর যদি তার মন না গোলে সেক্ষেত্রে ইউরোপ ছাড়ার কোনো পরিকল্পনা নেই এই ব্রাজিলিয়ান তারকার।

২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে টানে পিএসজি। সেই দামের আশানুরূপ প্রতিদান দিতে না পারায় তাকে বিক্রি করে লোকসান পুষিয়ে নেয়ার ইচ্ছা থাকতেই পারে লা প্যারিসিয়ানদের। ফরাসি চ্যাম্পিয়নরা নেইমারকে বিক্রি করার জন্য ইউরোপের একাধিক ক্লাব থেকে প্রস্তাবও পেয়েছে। মেসির পর তার বন্ধু নেইমারের পিএসজি ছাড়ার সম্ভাবনা আরও জোরালো হয়েছে। তবে সৌদি আরব না ইউরোপ কোথায় পাড়ি জমাবেন এই ব্রাজিলিয়ান তারকা, তা এখনও স্পষ্ট নয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x