1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এবার টিটো রহমান ও নাজমুস সাকিবের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে ছাত্রলীগ নেতার মামলা - প্রিয় আলো

এবার টিটো রহমান ও নাজমুস সাকিবের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে ছাত্রলীগ নেতার মামলা

  • আপডেট সময় সোমবার, ৮ মে, ২০২৩
  • ৮০
Untitled 3

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও ছাত্রলীগ সম্পর্কে আশালিন মন্তব্য করায় মোস্তাফিজুর রহমান ওরফে টিটো রহমান এবং নাজমুস সাকিবসহ ৪ জনের বিরুদ্ধে আরও একটি মামলা করেছে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন।

সোমবার দুপুরে সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলাটি করা হয়। আদালতের বিচারক ড. আবদুল মজিদ মামলার আবেদনটি আমলে নিয়ে তদন্তের জন্য পিবিআই’র পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়ের করা মামলায় আসামিরা হলেন- রাজধানীর জিগাতলা এলাকার বাসিন্দা কানাডা প্রবাসী মোস্তাফিজার রহমান ওরফে টিটো রহমান, সবুজবাগ এলাকার আমেরিকা প্রবাসী নাজমুস সাকিব, একই এলাকার আনিছ মিয়া ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ইব্রাহিম আলী। এছাড়া আরও অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে। এর আগে রবিবার একই অভিযোগে ওই ৪ জনের বিরুদ্ধে মামলা করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল।
মামলার এজাহার ও বাদি সূত্রে জানা গেছে, কানাডা প্রবাসী মোস্তাফিজার রহমান ওরফে টিটো রহমান, আমেরিকা প্রবাসী নাজমুস সাকিবসহ অন্যান্যরা বিভিন্ন সময়ে নাগরিক টিভি নামে ফেসবুকে থাকা একটি পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার পুত্র সজিব ওয়াজেদ জয়, আইনমন্ত্রী আনিসুল হক, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসসহ আওয়ামী লীগের একাধিক নেতা ও ছাত্রলীগ সম্পর্কে টক শো’র নামে অশালীন মন্তব্য করে আসছে। এতে বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। এসব অপপ্রচার বন্ধ করাসহ মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য রটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত বিচার চেয়ে সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা করা হয়।

মামলার বাদী মহানগর রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন বলেন, মামলার আসামিরা দেশ ও জাতির ক্ষতি করতে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছেন। আর ছাত্রলীগ সম্পর্কে অশালীন মন্তব্য করছে। তারা মিথ্যা তথ্য প্রচার করে দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ব্যাহত করতে চায়। এ কারণে তাদের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরে ন্যায় বিচারের আশায় মামলা করেছি। আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

সাইবার ট্রাইব্যুনাল আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী রুহুল আমিন তালুদার বলেন, আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পিবিআই এসপিকে তদন্তের আদেশ দিয়েছেন। এই মামলাটি ছাত্রলীগের মহানগরের সাধারণ সম্পাদক করেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x