1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এক দৃশ্যের জন্য ৯৯টি রিটেক দিয়েছি: রিচা - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

এক দৃশ্যের জন্য ৯৯টি রিটেক দিয়েছি: রিচা

  • আপডেট সময় সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১১৩
Richa 2405130211

বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। কয়েক দিন আগে তার অভিনীত ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটি মুক্তি পেয়েছে। তারপর থেকে জোর আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী।

এ সিরিজে লজ্জবন্তী চরিত্রে অভিনয় করেছেন রিচা চাড্ডা। অর্থাৎ গল্পে মনীষা কৈরালার পালক কন্যার চরিত্র রূপায়ন করেছেন এই অভিনেত্রী। কিন্তু চরিত্রটি ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে। একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে ৯৯টি শট এনজি হয়েছে।

নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। এ ভিডিওতে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন রিচা। তার ভাষায়— ‘শুটিংয়ের সবচেয়ে খারাপ দিনটিও আমার সবচেয়ে ভালো দিন হয়ে উঠেছিল। রিটেকের ক্ষেত্রে আমার নাম্বার সর্বোচ্চ, এটি ছিল নাচের দৃশ্য, যেখানে ৯৯টি রিটেক দিয়েছি। সেঞ্চুরি হয়ে যাচ্ছিল দেখে শুটিং বন্ধ করে দিই।’

এমন পরিস্থিতি সামলানো মোটেও সহজ নয় বলে মন্তব্য করেছেন রিচা। তিনি বলেন, “এটা সহজ বিষয় না, যখন আপনি ২০০-৩০০ সহশিল্পীকে নিয়ে নাচ করছেন আর ব্যর্থ হচ্ছেন। কিন্তু যখন এটি কাটিয়ে উঠবেন, তখন সত্যি এটি ‘ওয়াও!”

বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি মানেই দুর্দান্ত সেট, নজরকাড়া লুক। ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় তার প্রমাণ দিয়েছেন। ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটিও তিনি নির্মাণ করেছেন।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x