1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এইবার আর তামাশার নির্বাচন হতে দেয়া হবে না; ফখরুলের হুঁশিয়ারি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

এইবার আর তামাশার নির্বাচন হতে দেয়া হবে না; ফখরুলের হুঁশিয়ারি

  • আপডেট সময় শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১০৩
Fokrul

ফের পাতানো নির্বাচন আয়োজন করতে চায় আওয়ামী লীগ সরকার। এইবার আর কোনো তামাশার নির্বাচন হতে দেয়া হবে না। এমন হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৪ মার্চ) দুপুরে রাজধানীর উত্তরা এলাকায় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে আয়োজিত পদযাত্রায় এই মন্তব্য করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, কোনো দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হবে না। তাই সবার আগে ক্ষমতাসীন সরকারকে পদত্যাগ করতে হবে বলে এ সময় জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, এই সরকার দেশ চালাতে ও অর্থনৈতিক সংস্কারে ব্যর্থ হয়েছে। এটা বৈশ্বিক সমস্যার কারণে নয়, বরং সরকারের দুর্নীতির কারণে অর্থনীতির এই অবস্থা হয়েছে বলেও এ সময় অভিযোগ করেন তিনি।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x