1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
উরুগুয়েকে ৭-১ গোলে হারিয়ে সেমিতে ব্রাজিল - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

উরুগুয়েকে ৭-১ গোলে হারিয়ে সেমিতে ব্রাজিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৯১
Untitled 13 20230622120557

উরুগুয়েকে বড় ব্যবধানে হারিয়ে ২০১৪ বিশ্বকাপের আলোচিত সেই ম্যাচকে পুনরায় স্মরণ করালো ব্রাজিল। সেই বিশ্বকাপে জার্মানির কাছে সাত গোল হজম করেছিল তারা। তবে, এবার নিজেরা সাত গোল দিয়েছে। উরুগুয়েকে ৭-১ ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিলের যুবারা। বুধবার (২১ জুন) কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টে এ জয় পায় ব্রাজিল।

উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ৭ গোলের মধ্যে দুইটি করে গোল করেন রুমুলো, লুকাস সিল্ভা, আন্দ্রে এবং একটি গোল করেন ইগোর।

দলের এমন দুর্দান্ত জয়ের পর ব্রাজিল যুব ফুটসাল দলের কোচ ভানিলদো নেতো বলেন, ‘আমাদের কিছু লক্ষ্য ছিল যেটার মধ্যে ছিল সেমিফাইনাল নিশ্চিত করা। আমি দলের পারফরম্যান্সে খুশি। আমাদের সামনে একটি বড় ম্যাচ রয়েছে আর্জেন্টিনার বিপক্ষে। আমাদের সকল মনোযোগ এখন ওই ম্যাচে। আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার জন্য আমাদের ভালো প্রস্তুতি রয়েছে।’

এর আগে, সেমিফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনাও। নিজেদের তৃতীয় ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ৩-১ গোলের জয় পায় আর্জেন্টিনার যুবারা।

বুধবার (২১ জুন) অনুষ্ঠিত ম্যাচে শুরুতেই লিড পায় আর্জেন্টিনার যুবারা। ম্যাচের দ্বিতীয় মিনিটে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে নেন লুকাস গ্রান্দা। ম্যাচের ১২ মিনিটে ইকুয়েডরের বালারিজু গোল করে দলকে সমতায় ফেরান। দলকে আবারও ২-১ ব্যবধানে এগিয়ে নেন আর্জেন্টিনার গ্রান্দা। এদিন মাঠের পারফরম্যান্সে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন যুব দলের অধিনায়ক গ্রান্দা। নিজের হ্যাটট্রিক পূরণের পাশাপাশি দলকে ৩-১ গোলেও এগিয়ে নেন গ্রান্দা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x