1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ঈদে সড়ক-মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি চললে কঠোর ব্যবস্থা: ডিএমপি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ঈদে সড়ক-মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি চললে কঠোর ব্যবস্থা: ডিএমপি

  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৬৭
85f467f8a2482cc82c4ca4ce3306447853ee71afc47c2937

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, সড়ক-মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি চলবে না। লাইসেন্স ছাড়া ড্রাইভার যাতে গাড়ি না চালাতে পারে, সে ব্যাপারে বাস-ট্রাক মালিক সমিতিকে নির্দেশনা দেয়া হয়েছে।

আজ বুধবার (৩ এপ্রিল) দুপুরে আসন্ন ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে এক সভা শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, সড়ক-মহাসড়কে ফিটনেসবিহীন কোনো গাড়ি চলবে না। এ জন্য ঢাকা মেট্রোপলিটন এলাকার ভেতরে ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি, মেট্রোপলিটনের বাইরের এলাকাতেও চেকপোস্ট বসানো হবে।

তিনি বলেন, লাইসেন্স ছাড়া ড্রাইভার যাতে গাড়ি না চালাতে পারে, সে ব্যাপারে বাস-ট্রাক মালিক সমিতিকে নির্দেশনা দেয়া হয়েছে। অতীতের বিভিন্ন ঘটনা পর্যালোচনা করলে আমরা দেখতে পাই– ঈদের সময়ে অধিক গতি, অধিক যাত্রী পরিবহন রোড এক্সিডেন্টের প্রধান কারণ হলেও লাইসেন্স ছাড়া ড্রাইভিংও দুর্ঘটনার পেছনে অন্যতম একটি কারণ।

ডিএমপি কমিশনার আরও বলেন, পোশাক শ্রমিকরা যাতে সড়ক বন্ধ না করতে পারে, সে ব্যাপারে অগ্রিম পদক্ষেপ নিতে হবে। বেশি ভাড়া নেয়া হলে এবং যাত্রী হয়রানি হলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে। যেকোনো ধরনের চাঁদাবাজির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x