1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ঈদে গরু আমদানির পরিকল্পনা নেই: মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ঈদে গরু আমদানির পরিকল্পনা নেই: মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪
  • ৪১
Pranisompod Montri 1024x576

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু। তাই ঈদকে সামনে রেখে গরু আমদানির পরিকল্পনা সরকারের নেই।

রোববার (২ জুন) সকালে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেইরি বিজ্ঞান বিভাগের উদ্যোগে আয়োজিত বিশ্ব দুগ্ধ দিবস অনুষ্ঠানে মন্ত্রী একথা বলেন।

এসময় তিনি বলেন, গরু আসা বন্ধে সীমান্তরক্ষী বাহিনী সতর্ক আছে। তবে সীমান্ত দিয়ে দেশে কিছু গরু আসছে এমন অভিযোগ পাওয়া যাচ্ছে। এসময় এমনটা বন্ধ করতে স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করার কথা বলেন প্রাণিসম্পদ মন্ত্রী।

এর আগে, বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ডেইরি বিজ্ঞান বিভাগের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x