1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইসরায়েলের প্রস্তাব মানতে রাজি নয় হামাস - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ইসরায়েলের প্রস্তাব মানতে রাজি নয় হামাস

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৭৩
Hamas Truce 1024x576

এখনও চরম অনিশ্চয়তায় ফিলিস্তিনিদের ভবিষ্যৎ। গাজায় যুদ্ধবিরতি নিয়ে নেই কোনো সুখবর। ইসরায়েল ও যুক্তরাষ্ট্রের দেয়া সবশেষ প্রস্তাব মানতে রাজি নয় হামাস।

বৃহস্পতিবার (৬ জুন) এমনটা জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

হামাসের দাবি, গাজায় স্থায়ী যুদ্ধবিরতি আর উপত্যকা থেকে পুরোপুরি ইসরায়েলি সেনা প্রত্যাহার না হলে বন্দি বিনিময়ের কোনো চুক্তি মেনে নেবে না ফিলিস্তিনি স্বাধীনতাকামী গোষ্ঠীটি। নিজেদের এই অবস্থান নিশ্চিত করেছেন গোষ্ঠীটির মুখপাত্র ওসামা হামদান।

এদিকে, স্থায়ী যুদ্ধবিরতিতে যেতে রাজী না ইসরায়েলও। তবে আশা ছাড়ছে না মধ্যস্ততাকারীরা। কাতার-যুক্তরাষ্ট্র জানিয়েছে, চুক্তিতে পৌঁছাতে দুপক্ষের সাথেই চলছে আলোচনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x