1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ইমরান খানের ওপর হামলা ‘সাজানো’, সন্দেহ পাকিস্তানি মন্ত্রীর - প্রিয় আলো

ইমরান খানের ওপর হামলা ‘সাজানো’, সন্দেহ পাকিস্তানি মন্ত্রীর

  • আপডেট সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২০
image-612469-1667572150

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানের ওপর হামলার ঘটনা নিয়ে সন্দেহ পোষণ করে দেশটির বর্তমান রেলমন্ত্রী খাজা সাদ রফিক বলেছেন, ‘এটা পরিকল্পিত ষড়যন্ত্রও হতে পারে।’ তা না হলে কেন হামলার পরপরই পিটিআইয়ের নেতারা সরকার ও সামরিক বাহিনীর তিন কর্মকর্তাকে দায়ী করবেন। শুক্রবার ইসলামাবাদে সংবাদ সম্মেলনে তিনি এ প্রশ্ন করেন বলে জানিয়েছে ডন।

আপনাদের কাছে কোনো প্রমাণ নেই, তাও আপনারা নাম বলা শুরু করেছেন। ইমরান প্রাথমিক চিকিৎসা নিয়েছেন- এমন কোনো ছবিও নেই। হতে পারে এটি পরিকল্পিত ষড়যন্ত্র, ঘটনা তদন্তের আহ্বান জানিয়ে এমনটাই বলেছেন সাদ রফিক।

পাকিস্তান মুসলিম লীগের (নওয়াজ) এই নেতা বলেন, পিটিআই যদি এ বিষয়ে সিরিয়াস হয় তাহলে পাঞ্জাব ও কেন্দ্রীয় সরকার মিলে এ ঘটনার বিষয়ে যৌথ তদন্তে নামতে পারে, যেন সত্য আলোর মুখ দেখে।

ইমরানের ওপর হামলার পরপরই পাকিস্তানের বিভিন্ন শহরে পিটিআইয়ের নেতাকর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন। শুক্রবার নামাজের পর দেশব্যাপী বিক্ষোভের ডাকও দেন তারা। সেসব বিক্ষোভে সরকারবিরোধী ব্যাপক স্লোগান চলছে বলে ডনের প্রতিবেদনে উল্লেখ করা হয়।

ইমরানের লং মার্চে নিরাপত্তাজনিত কোনো ত্রুটি থাকলে তা পাঞ্জাব সরকারের- বলেছেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x