1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইভিএমে কোনো জ্বীন-ভূত নেই: সিইসি - প্রিয় আলো

ইভিএমে কোনো জ্বীন-ভূত নেই: সিইসি

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৬৪
Sylhet 1 2306101033

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আওয়াল বলেছেন, ‌‘ইভিএম-এর ভেতরে জ্বিন-ভূত, প্রেত থাকে বলে অনেকেই বলেছেন। কিন্তু আমরা এই রকম কোনো কিছু পাইনি। অনেক ওঝা, ঝাঁড়ফোক করেও কিছুই পাইনি। আমরা দুইটা পদ্ধতিতে বিশ্বাস করি শরিয়ত ও মারিফত। শরিয়তের পদ্ধতিতে ভোট কোথাও যায় না। কিন্তু মারিফতের পদ্ধতিতে এখানে ভোট দিলে ওখানে চলে যায় নিশ্চত করে আমি বলতে পারবো না। কারণ আমি মারিফত বুঝি কম। কাজেই শরিয়তের পদ্ধতিতে কোনো ভাবেই একজনের ভোট অন্যজন দিতে পারে না। আর যদি কেউ প্রমাণ করতে পারেন তাহলে আমি নিজেই দায়ভার নেবো।’

শনিবার (১০জুন) সিলেট নগরের মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সিইসি বলেন, আমরা সিসিটিভির মাধ্যমে সব কেন্দ্রের পরিস্থিতি পর্যবেক্ষণ করবো। কোনো ভোটার যদি সঠিকভাবে ভোট দিতে না পারেন তাহলে আপনারা চিৎকার করে দেবেন। আমরা ব্যবস্থা নেবো।

মতবিনিম সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনের সচিব মো. জাহাংগীর আলম, সিলেট মেট্রোপলিট পুলিশের কমিশনার ইলিয়াছ শরীফ, জেলা প্রশাসক মো.মজিবর রহমান, সিলেট জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফয়সল কাদের প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x