1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ইনস্টাগ্রামে হাজির হয়ে দুঃখপ্রকাশ ‘মৃত’ পুনমের - প্রিয় আলো

ইনস্টাগ্রামে হাজির হয়ে দুঃখপ্রকাশ ‘মৃত’ পুনমের

  • আপডেট সময় শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮
Poonam Pandey 2402030810

মারা যাননি ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে। শনিবার (৩ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তায় নিজের বেঁচে থাকার খবরটি জানিয়েছেন বিতর্কিত এই তারকা নিজেই।

ভিডিওতে পুনম বলেন, ‘আমি বেঁচে আছি। সার্ভিক্যাল ক্যানসারে মারা যাইনি।’ কেন এই মৃত্যুর গুজব, সেটাও স্পষ্ট করেছেন এই অভিনেত্রী।

তার ভাষায়, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে মানুষকে সচেতন করার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। কারণ এই বিষয়টি নিয়ে সেভাবে আলোচনা হয় না।’

নিজের মৃত্যুর ‘ভুয়া খবর’ ছড়ানোর জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন ৩২ বছর বয়সি পুনম।

গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) পুনম পান্ডের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার সার্ভিক্যাল ক্যানসারে মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেছিলেন ম্যানেজার পারুল চাওলা।

এ মৃত্যুর নাটক সাজানোর পেছনের কারণ বলতে গিয়ে পুনম জানান, সার্ভিক্যাল ক্যানসার নিয়ে মানুষ সচেতন নয়, তাই এটি আলোচনায় আনার জন্যই এই মিথ্যা নাটক সাজিয়েছেন।

ইনস্টাগ্রাম পোস্টে পুনম বলেন, ‘আমি বেঁচে আছি। সার্ভিক্যাল ক্যানসারে আমার মৃত্যু হয়নি। কিন্তু দুর্ভাগ্যবশত আমি এই কথা সেই সব নারীদের ক্ষেত্রে বলতে পারব না, যারা সার্ভিক্যাল ক্যানসারের কারণে মারা গিয়েছেন। তাদের কিছু করার ছিল না কারণ, এই ক্যানসার সম্পর্কে ধারণা কম সকলের। এখানে এসে আমি এটাই বলতে চাই যে, সার্ভিক্যাল ক্যানসার থেকে মুক্তি পাওয়া যায়। এর জন্য কিছু পরীক্ষা করাতে হয় শুরুতেই। এইচপিভি ভ্যাকসিন নিতে হয় সময়মতো…।’

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x