1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইডেনে তিশাকে ঘিরে তোলপাড়! - প্রিয় আলো
শিরোনাম

ইডেনে তিশাকে ঘিরে তোলপাড়!

  • আপডেট সময় রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৩১
Image 197975 1667739312

টিভি নাটকে অভিনয় করেই পেয়েছেন তারকাখ্যাতি। পরবর্তীতে সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন নুসরাত ইমরোজ তিশা। তার অভিনয় গুণে এখন দেশ কিংবা দেশের বাইরে রয়েছে জনপ্রিয়তা। মাঝে ব্যক্তিগত ব্যস্ততা থাকায় শুটিং থেকে দূরে ছিলেন। এখন আবার ধীরে ধীরে শুটিংয়ে ফিরছেন তিনি।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৮ নভেম্বর) সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘বীরকন্যা প্রীতিলতা’। এই সিনেমার মুক্তিকে কেন্দ্র বর্তমানে চলছে প্রচার-প্রচারণা। আর তাইতো রোববার (৬ নভেম্বর) প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজড়িত শিক্ষাপ্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজ থেকে শুরু করে ঢাকার প্রচার কার্যক্রম। সিনেমাটি মুক্তি ও মুক্তির পরবর্তী সময় পর্যন্ত সারা দেশব্যাপী থাকবে এর ধারাবাহিকতা।

এদিকে ইডেন কলেজে প্রচারণার সময় অভিনেত্রী তিশাকে ঘিরে ধরেন সেখানকার ছাত্রীরা। মূলত প্রচুর পরিমাণে ভক্ত রয়েছে তিশার। আর তাই সামনে পেয়ে রীতিমতো তোলপাড় শুরু হয় ছাত্রীবাসে। কেউ তিশার সঙ্গে কথা বলেছেন, কেউ ছবি তুলেছেন আবার কেউ কেউ সিনেমা দেখার বায়নাও করেছেন। বলা চলে তিশাকে কাছে পেয়ে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। এ সময় হাজারও শিক্ষার্থীর কন্ঠস্বর প্রচারণা কার্যক্রমকে উৎসব মুখর করে তোলে। প্রিয় শিল্পী ও কলাকুশলীদের সাথে ছবি তুলতেশিক্ষার্থী ও শিক্ষকেরা মাঠে নেমে আসেন।

এই প্রচার কার্যক্রমে তখন শুধু নুসরাত ইমরোজ তিশাই ছিলেন না। সেখানে আরও ছিলেন সিনেমার অভিনেতা মনোজ প্রামাণিক, সংগীত পরিচালক বাপ্পা মজুমদারসহ অনেকেই। প্রচারণার সময় উপস্থিত ছাত্রীদের হাতে সিনেমার টিকিটও তুলে দেন তারা।

প্রসঙ্গত, তিশার শুরুটা হয়েছিল গান দিয়েই। খুব অল্প সময়ের মাঝে নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে দাগ কেটেছেন দর্শকদের মনে। ছোট পর্দা, মডেলিং কিংবা বড় পর্দায় সব অঙ্গনেই সফল তিশা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x