1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
ইজতেমায় কোনো পক্ষ বা বিভাজন থাকা উচিত নয় : র‍্যাব মহাপরিচালক - প্রিয় আলো

ইজতেমায় কোনো পক্ষ বা বিভাজন থাকা উচিত নয় : র‍্যাব মহাপরিচালক

  • আপডেট সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৩৯
1 1706687052

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, নিজেদের মধ্যে বিভাজন থাকলে ইজতেমায় আগ্রহ হারাবে মানুষ। তাই ইজতেমায় কোনো পক্ষ বা বিভাজন থাকা উচিত নয়।

গাজীপু‌রের টঙ্গীর তুরাগ তীরে আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫৭তম বিশ্ব ইজতেমার প্রথম ধাপ। এ উপলক্ষে বুধবার বেলা ১১টার দিকে ইজতেমা ময়দানের পাশে র‍্যাবের কন্ট্রোল রুমে এক সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি।

র‍্যাব মহাপরিচালক বলেন, এবারের ইজতেমা আয়োজনে জঙ্গি বা কোনো উগ্রবাদী সংগঠনের হুমকি নেই। সকল গোয়েন্দা সংস্থার সঙ্গে সমন্বয় করে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

র‌্যাব শুধু নিরাপত্তাই নয়, ইজতেমায় আগত মুসল্লিদের বিনামূল্যে চিকিৎসা সেবাও দেবে। এ ছাড়া তুরাগ নদীতে টহলের জন্য র‌্যাবের স্পিডবোট থাকছে। ৯টি অবজারভেশন পোস্ট, ৯টি ওয়াচ টাওয়ার সার্বক্ষণিক মনিটরিং করছে। পুরো ময়দান পর্যবেক্ষণের জন্য আকাশ পথেও টহলে র‌্যাবের হেলিকপ্টার চলছে। তাছাড়া র‌্যাবের বোম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড ও স্ট্রাইকিং ফোর্স কাজ করছে। সার্বক্ষণিক পর্যবেক্ষণের জন্য রয়েছে একটি মূল নিয়ন্ত্রণ কক্ষ ও দুটি উপ-নিয়ন্ত্রণ কক্ষ। এবারের ইজতেমা নির্বিঘ্নে শেষ করতে র‍্যাবের পর্যাপ্ত সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে র‍্যাব সব সময় প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x