1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইউরোর আগে স্পেন ও বেলজিয়ামের দুর্দান্ত জয় - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ইউরোর আগে স্পেন ও বেলজিয়ামের দুর্দান্ত জয়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৫৪
103052 Bangladesh Pratidin Zzzzzzzzzzzzzzzzzzza

ইউরো চ্যাম্পিয়নশিপে নামার আগে নিজেদের প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিয়েছে স্পেন ও বেলজিয়াম। প্রীতি ম্যাচে অ্যান্ডোরাকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে স্পেন। অন্য ম্যাচে বেলজিয়াম ২-০ গোলে হারিয়েছে মন্টেনেগ্রোকে।

মিকেল ওয়ারজাবালের হ্যাটট্রিকে প্রীতি ম্যাচে অ্যান্ডোরাকে উড়িয়ে দিয়েছে ২০০৮ ও ২০১২ ইউরো চ্যাম্পিয়ন স্পেন।

ঘরের মাঠে অ্যান্ডোরাকে ৫-০ ব্যবধানে হারায় তারা। ২৪ মিনিটে গোল করে স্পেনকে এগিয়ে নেন আয়োজে পেরেজ। দ্বিতীয়ার্ধের ৫৩, ৬৬ ও ৭৩ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক সম্পন্ন করেন ওয়ারজাবাল। ৮১ মিনিটে ফেরান টরেস গোল করলে ৫-০ গোলের বড় ব্যবধানের জয় পায় স্প্যানিশরা।

অপর এক প্রীতি ম্যাচে মন্টেনেগ্রোকে ২-০ গোলে হারিয়েছে বেলজিয়াম। এদিন গোল করে জাতীয় দলের হয়ে নিজের শততম ম্যাচ স্মরণীয় করে রাখলেন অধিনায়ক কেভিন ডি ব্রুইনা। প্রথমার্ধের শেষ দিকে ৪৪ মিনিটে গোল করে বেলজিয়ামকে লিড এনে দেন প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির তারকা ডি ব্রুইনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x