1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
আল হিলালের কাছে হারল মেসির মায়ামি - প্রিয় আলো

আল হিলালের কাছে হারল মেসির মায়ামি

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৪৪
News 1706585578999

প্রীতি ম্যাচে ইন্টার মায়ামিকে ৪-৩ গোলে হারিয়েছে সৌদি প্রো লিগের ক্লাব আল হিলাল। হিলালের হয়ে অ্যালেক্সান্ডার মিত্রোভিচ, আবদুল্লাহ আল হামদান, মাইকেল ও ম্যালকম একটি করে গোল করেছেন। আর মায়ামির হয়ে গোল করেছেন লুইস সুয়ারেজ, লিওনেল মেসি ও ডেভিড রুইজ।

গতকাল সোমবার রাতে ঘরের মাঠে শুরু থেকে আধিপত্য বজায় রাখে আল হিলাল। ম্যাচের দশম মিনিটে হিলালকে এগিয়ে নেন মিত্রোভিচ। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আল হামদান। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুলে বল পেয়ে নিয়ন্ত্রণ নিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন এই মিডফিল্ডার।

ম্যাচের ৩৪তম মিনিটে মায়ামির হয়ে একটি গোল পরিশোধ করেন লুইস সুয়ারেজ। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজালেও ভিএআর দেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। ৩৯তম মিনিটে অফসাইডের কারণে মেসির গোল বাতিল হয়। ৪৪তম মিনিটে মায়ামির জালে বল পাঠান মাইকেল। কর্নার থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করেন তিনি।

বিরতির পর আক্রমণে ধার বাড়ায় মায়ামি। ৫৩তম মিনিটে বক্সে ফাউলের শিকার হন মায়ামির ফুটবলার রুইজ। ভিএআর দেখে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। সুযোগ পেয়ে সফল স্পট কিকে গোল করতে ভুল করেননি মেসি। দুই মিনিট পর আর্জেন্টাইন এই তারকার দেওয়া পাস টেনে নিয়ে লক্ষ্যভেদ করে মায়ামিকে সমতায় ডেভিড রুইজ।

ম্যাচের ৮৮তম মিনিটে আল হিলালের জয় নিশ্চিত করেন ম্যালকম। ডান দিক থেকে সতীর্থের ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই উইঙ্গার। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি প্রো লিগের ক্লাবটি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x