1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আলিম পরীক্ষা ১৭ আগস্ট শুরু, রুটিন প্রকাশ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আলিম পরীক্ষা ১৭ আগস্ট শুরু, রুটিন প্রকাশ

  • আপডেট সময় সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৯৪
20220803150348

এইচএসসি ও সমমানের পরীক্ষার সঙ্গে মিল রেখে আগামী ১৭ আগস্ট থেকে আলিম পরীক্ষা শুরু হচ্ছে। তত্ত্বীয় অংশের পরীক্ষা চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর অনুষ্ঠিত হবে ব্যবহারিক পরীক্ষা।

সোমবার (১২ জুন) আলিম পরীক্ষার রুটিন প্রকাশ করেছে মাদরাসা শিক্ষা বোর্ড।

চলতি বছর আলিমের প্রতিটি পত্রে পরীক্ষার্থীদের তিন ঘণ্টার পরীক্ষায় বসতে হবে। পরীক্ষা শুরু হবে সকাল ১০টায়। লিখিত পরীক্ষা শেষ হবে দুপুর ১টায়। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে হবে।

এর আগে গত ৮ জুন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবুল বাশারের স্বাক্ষরে নয়টি সাধারণ বোর্ডের এইচএসসি পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়। ১৭ আগস্ট বাংলা প্রথম পত্রের মধ্য দিয়ে পরীক্ষা শুরু হবে। চলবে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x