1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আরও এক মামলায় খালাস পেলেন ইমরান খান - প্রিয় আলো

আরও এক মামলায় খালাস পেলেন ইমরান খান

  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৪১
Imran Khan 8

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও দেশটির অন্যতম রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান আরও এক মামলায় খালাস পেয়েছেন।

বুধবার (৩ জুলাই) ইমরানসহ কয়েক নেতাকে খালাস দেন ইসলামাবাদের একটি দায়রা জজ আদালত। দেশটির নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিক্ষোভের ঘটনায় করা হয়েছিল মামলাটি। খবর, পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজের।

ইমরানের সাথে খালাস পাওয়া অন্য নেতারা হলেন শাহ মাহমুদ কুরেশি, শেখ রাশেদ, আসাদ কায়সার, শেহরিয়ার আফ্রিদি, ফয়সাল জাভেদ, রাজা খুররম নওয়াজ ও আলী নওয়াজ আওয়ান।

২০২২ সালে ইমরান খানের বিরুদ্ধে দেশটির নির্বাচন কমিশন তোশাখানা মামলা করলে সেটির প্রতিবাদে বিক্ষোভ হয়। এ ঘটনায় আপবাড়া পুলিশ স্টেশনে মামলা করে নির্বাচন কমিশন। ওই মামলা থেকে বুধবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসির মাহমুদ ইমরান খানসহ অন্যদের খালাস দিয়েছেন। গত সপ্তাহে মামলাটির শুনানি শেষ হয়। সে সময়ই রায় ঘোষণার জন্য আজ দিন ধার্য করেছিলেন আদালত।

উল্লেখ্য, ২০২২ সালে অনাস্থা ভোটের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। গত বছরের আগস্ট থেকে কারাগারে আছেন তিনি। চলতি বছরের মে মাসে সহিংসতার দুটি মামলা থেকে তাকে খালাস দেয়া হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x