1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আমেরিকা নিষেধাজ্ঞা দেয়, আর ভয় দেখায় ফখরুল: ওবায়দুল কাদের - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আমেরিকা নিষেধাজ্ঞা দেয়, আর ভয় দেখায় ফখরুল: ওবায়দুল কাদের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৬
Oka 4 1024x576

নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র, আর ভয় দেখায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল; এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, দলটির (বিএনপি) আচরণে মনে হয় এজেন্সি হিসেবে নিয়োগ পেয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে কেরাণীগঞ্জে ঢাকা জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কেউ শুনে না। আর আওয়ামী লীগ কারও নিষেধাজ্ঞার পরোয়া করে না। আওয়ামী লীগ সরকার কেবল দেশের সংবিধানের পরোয়া করে।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, হুমকি দিয়ে লাভ নেই। ঢাকা কাদের দখলে থাকবে তা দেখা যাবে। আওয়ামী লীগের কোনো কর্মীর গায়ে আঘাত আসলে এবার পাল্টা আঘাত করা হবে।

কোনো অবস্থাতেই কোনো ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবেই কেরাণীগঞ্জে শান্তি ও উন্নয়ন সমাবেশ করে ঢাকা জেলা আওয়ামী লীগ। বৈরি আবহাওয়ার মাঝে এ কর্মসূচিতে যোগ দেন ঢাকা জেলা আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড, থানা ও ইউনিয়নের কর্মীরা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x