1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
‘আমিও মানুষ, ভালো বললে ভালো লাগে আর খারাপ বললে কষ্ট লাগে’ - প্রিয় আলো

‘আমিও মানুষ, ভালো বললে ভালো লাগে আর খারাপ বললে কষ্ট লাগে’

  • আপডেট সময় বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৬০
Akkshay Risingbd 2306210457

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বিগত বছরগুলোতে তার সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও গত বছর তার চিত্র ছিল সম্পূর্ণ বিপরীত। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি। আর এ ধারাবাহিকতা নতুন বছরেও বজায় রেখেছে।

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি ভারতের ২ হাজার পর্দায় মুক্তি পায় অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এটি তার প্রথম সিনেমা। কিন্তু ৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এ নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েন অক্ষয়। ফিনান্সিয়াল এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে ব্যর্থতা, সমালোচনাসহ নানা বিষয়ে কথা বলেছেন অক্ষয় কুমার।

প্রতি বছর আপনাকে অনেক সিনেমায় দেখা যায়। সেসবের কিছু সিনেমা ভালো করে, কিছু ব্যর্থ হয়। কিন্তু মানুষের সমালোচনা কীভাবে সামলে চলেন? এ প্রশ্নের জবাবে অক্ষয় কুমার বলেন, ‘আমার জীবনে অনেক চড়াই-উতরাই রয়েছে। এসবের মধ্যে একটি বিষয় কমন। তা হলো— যখন ভালো চলে, তখন সবাই প্রশংসা করেন। আর যখন তার বিপরীতটা ঘটে, তখন মাত্রাতিরিক্ত সমালোচনা করেন।’

মানুষের সমালোচনা অক্ষয়কে কষ্ট দেয়। তা উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘আমিও মানুষ, ভালো বললে ভালো লাগে আর খারাপ বললে কষ্ট লাগে। কিন্তু আমি আমার একটি দক্ষতা নিয়ে গর্বিত। আমি খুব দ্রুত এগিয়ে যেতে পারি। আমি প্রথম যেদিন কাজ শুরু করেছিলাম, সেদিন যে ইচ্ছাশক্তি আমার মধ্যে ছিল, আজও তা অটুট রয়েছে। আপনি সৎভাবে পরিশ্রম করলে তার ফল পাবেন। এভাবেই আমি এই পরিস্থিতি মোকাবেলা করি।’

বর্তমানে অক্ষয় কুমারের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘ওহ মাই গড টু’ এবং নাম ঠিক না হওয়া একটি সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এছাড়া ‘হেরা ফেরি থ্রি’, ‘বড় মিয়া ছোট মিয়া’সহ আরো কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অক্ষয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x