1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আমরা শাকও চিনি, লুকিয়ে থাকা মাছও চিনি : ফারুকী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আমরা শাকও চিনি, লুকিয়ে থাকা মাছও চিনি : ফারুকী

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১০১
Image 207230 1673629855

‘শনিবার বিকেল’ সিনেমাটির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। প্রায় সাড়ে তিন বছর ধরে সেন্সর বোর্ডে আটকে আছে তার এই সিনেমাটি।

তাই এবার ফারুকীর পাশাপাশি অন্যান্য নির্মাতা ও অভিনয়শিল্পীরা সিনেমাটি মুক্তির দাবিতে সোচ্চার হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ফারুকী লিখেছেন, শুধু এইটুকুই বলতে চাই, অনেক হয়েছে! এবার ক্ষান্ত দিই আসেন। শাক দিয়ে মাছ ঢাকা যাবে না। কারণ আমরা শাকও চিনি, লুকিয়ে থাকা মাছও চিনি।

তিনি আরও লেখেন, আর কোনো কথা নাই। দাবি একটাই। ‘ফারাজ’ মুক্তির আগেই ‘শনিবার বিকেল’ মুক্তি নিশ্চিত করতে হবে। বাংলাদেশের ফিল্মমেকার, শিল্পী, সবচেয়ে বড় কথা আমাদের সবার আত্মমর্যাদার প্রশ্ন। এবারের সংগ্রাম, মুক্তির সংগ্রাম।

207230_1

প্রসঙ্গত, ‘শনিবার বিকেল’ সিনেমায় বিভিন্ন দেশের শিল্পী অভিনয় করেছেন। এর মধ্যে আছেন বাংলাদেশের জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, মামুনুর রশীদ, ইরেশ যাকের, ইন্তেখাব দিনার, গাউসুল আলম শাওন, নাদের চৌধুরী, ভারতের পরমব্রত চ্যাটার্জি, ফিলিস্তিনের ইয়াদ হুরানিসহ আরও অনেকে।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x