1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা; ফিরলেন সাকিব - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা; ফিরলেন সাকিব

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৬০
Sakib

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য সাকিব আল হাসানকে অন্তর্ভুক্ত করে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। দলে ফিরেছেন ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ মিস করা তামিম ইকবাল।

এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে ওয়ানডের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ডিপিএলে (ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ) সর্বোচ্চ রান করা মোহাম্মদ নাইম শেখ ফিরেছেন স্কোয়াডে।

এছাড়া আবাহনীর হয়ে ডিপিএলে পারফর্ম করা আফিফ হোসেন ধ্রুব জায়গা ফিরে পেয়েছেন স্কোয়াডে। ইনজুরি কাটিয়ে ফিরেছেন পেসার তাসকিন আহমেদও। এই তিনজনকে জায়গা দিতে বাদ পড়েছেন রনি তালুকদার, ইয়াসির আলি চৌধুরী রাব্বি ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

আগামী ৫, ৮ ও ১১ জুলাই চট্টগ্রামে আফগানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব ও নাইম শেখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x