1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আগের মতো দেশে এখন হাহাকার নেই: পরিকল্পনামন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আগের মতো দেশে এখন হাহাকার নেই: পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৬৯
Unnamed

ত্রিশ-চল্লিশ বছর আগে দেশে যে হাহাকার ছিল এখন তা নেই। শ্রমজীবী মানুষ ঘর থেকে বের হলেই দৈনিক ৪শ’ থেকে ৫শ’ টাকা আয় করতে পারছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে রাজধানীতে ক্ষুদ্র বীমা বিষয়ক অনুষ্ঠানে এ মন্তব্য করেছেন তিনি। বললেন, কৃষি উৎপাদন বাড়ার ইতিবাচক প্রভাব পড়েছে মাথা পিছু আয়ে। কৃষকদের জীবন মান উন্নয়নে সরকারি ও বেসরকারি সংস্থাকে এগিয়ে আসা প্রয়োজন। নারীরও ক্ষমতায়ন বেড়েছে।

এম এ মান্নান বলেন, যদিও কিছুদিন আগে বিদ্যুৎ সংকট হয়েছিল, তবে এখন তা নেই। সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত সুইস রাষ্ট্রদূত নাথালি চুয়ার্ড বলেন, কাজের সুযোগ তৈরি করতে হলে এসএমইকে গুরুত্ব দেয়া প্রয়োজন। এলডিসি থেকে উত্তরণ কার্যক্রমে বাংলাদেশের পাশে থাকবে সুইজারল্যান্ড।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x