1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আগামীকাল থেকে শুরু সুপার এইট - প্রিয় আলো

আগামীকাল থেকে শুরু সুপার এইট

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ৫৫
Super 8

আগামীকাল বুধবার (১৯ জুন) থেকে মাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরের সুপার এইট পর্ব। যেখানে প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লড়বে যুক্তরাষ্ট্র। নর্থ সাউন্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

গ্রুপ ‘এ’ থেকে সুপার এইটে পা রেখেছে ভারত ও যুক্তরাষ্ট্র। গ্রুপ ‘বি’ থেকে আছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ জায়গা পেয়েছে গ্রুপ ‘সি’ থেকে। আর গ্রুপ ‘ডি’ থেকে সেরা আটে উঠেছে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ।

সুপার এইটে বাংলাদেশ খেলবে গ্রুপ ‘১’-এ। তাদের প্রথম প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ২১ জুন অ্যান্টিগায় ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ছটায়। ২২ জুন একই ভেন্যুতে রাত সাড়ে আটটায় ভারতের বিপক্ষে লড়বে টাইগাররা। আর ২৫ জুন শেষ ম্যাচে সেন্ট ভিনসেন্টে সকাল সাড়ে ছটায় শান্তরা মুখোমুখি হবে আফগানিস্তানের। গ্রুপ ‘২’-এ আছে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র।

প্রতিটি গ্রুপ থেকে শীর্ষ দুটি দল সেমিফাইনাল খেলবে। প্রথম সেমিফাইনাল হবে ২৭ জুন ত্রিনিদাদে, বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে। দ্বিতীয় সেমিফাইনাল মাঠে গড়াবে একই দিন গায়ানায়, রাত ৮টা ৩০ মিনিটে। উল্লেখ্য, ভারত সেমিফাইনালে গেলে তারা দ্বিতীয় সেমিফাইনালে খেলবে।

বিশ্বকাপ ফাইনাল অনুষ্ঠিত হবে ২৯ জুন, বার্বাডোজে। ফাইনাল শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে। সুপার এইটের পাশাপাশি সেমিফাইনাল ও ফাইনাল সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x