1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আখাউড়া স্থলবন্দর দিয়ে ২ দিন আমদানি রফতানি বন্ধ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আখাউড়া স্থলবন্দর দিয়ে ২ দিন আমদানি রফতানি বন্ধ

  • আপডেট সময় সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪
Land Port

বিশ্বকর্মা পূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে দুইদিন বন্ধ থাকবে আমদানি-রফতানি বাণিজ্য।

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল থেকে আগামীকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) পর্যন্ত বাণিজ্য বন্ধ রয়েছে এই স্থলবন্দর দিয়ে। এছাড়া আগামী বুধবার সকালে ত্রিপুরায় মাছ রফতানির মধ্যদিয়ে ফের বাণিজ্য কার্যক্রম শুরু হবে।

তবে বাণিজ্য বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার ও কাস্টমসের দাফতরিক কার্যক্রম স্বাভাবিক থাকবে বলে জানিয়েছেন ইমিগ্রেশন ও কাস্টমস কর্তৃপক্ষ।

দুইদিন আমদানি-রফতানি বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকবে বলে ভারতীয় ব্যবসায়ীরা আগেই চিঠি দিয়ে জানিয়েছেন বলে জানান আখাউড়া স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x