1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আওয়ামী লীগ মানুষের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য দল: প্রধানমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ মানুষের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য দল: প্রধানমন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৪৮
Pm 13 1024x576

জনগণের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য দল আওয়ামী লীগ, এমন দাবি করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এই গ্রহণযোগ্যতা ধরে রেখে সামনে এগিয়ে যেতে হবে বলে নির্দেশনা দিয়েছেন তিনি।

শুক্রবার (১৭ মে) সকালে গণভবনে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগ সভাপতি। সেখানেই দেন এই নির্দেশনা।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছাত্রলীগ-যুবলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সাথে কুশল বিনিময় করেন।

’৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যার ছয় বছর পর ১৯৮১ সালে এই দিনে দেশে ফেরেন জাতির পিতার কন্যা। এরপর নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন আওয়ামী লীগকে। এখন পর্যন্ত পাঁচবার প্রধানমন্ত্রীর চেয়ারে আসীন হয়েছেন তিনি। এরমধ্যে ২০০৯ সাল থেকে টানা চতুর্থ মেয়াদে সরকারপ্রধানের দায়িত্ব রয়েছেন শেখ হাসিনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x