1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮১
Finance Min

আর্থিক খাতের বিদ্যমান চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সহযোগিতা চেয়েছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সচিবালয়ে ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুকের সঙ্গে সৌজন্য সাক্ষাত শেষে এই সহযোগিতার কথা জানান তিনি।

অর্থমন্ত্রী বলেন, দুই দেশের সম্পর্ক দীর্ঘদিনের। অর্থনীতি, বিনিয়োগসহ দ্বিপাক্ষিক বিভিন্ন ইস্যুতে আলোচনা হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সাহায্য চাওয়া হয়েছে। এ বিষয়ে বৃটেন সহযোগিতা করতে রাজি হয়েছে বলেও জানান অর্থমন্ত্রীআবুল হাসান মাহমুদ আলী।

এ সময় ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক বলেন, আর্থিকখাতে সংস্কার ও উন্নয়নশীল বাংলাদেশের চ্যালেঞ্জ মোকাবেলায় পাশে থাকবে বৃটেন। সবকিছু মিলিয়ে সহনশীল বাংলাদেশকে দেখতে চায় যুক্তরাজ্য।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x