1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মালাইকার রহস্যময় পোস্ট - প্রিয় আলো

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মালাইকার রহস্যময় পোস্ট

  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪
  • ৬২
Malaika Rrrrrisingbd Top 2406021338

বলিউডের আলোচিত প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তাদের সম্পর্কের বিষয়টি ওপেন সিক্রেট। দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কে রয়েছেন তারা। হঠাৎ খবর চাউর হয়, ভেঙে গেছে মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক। একটি সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা এ খবর প্রকাশ করে।

মালাইকা-অর্জুনের বিচ্ছেদের খবর বহুবার চাউর হয়েছে। কিন্তু সবই গুঞ্জনে সীমাবদ্ধ থেকেছে। এবারো তাই হয়েছে। কারণ মালাইকার ম্যানেজার ইন্ডিয়া টুডেকে বলেন, ‘না না, এসবই গুজব।’ এরপর ৩৮ বছর বয়সি অর্জুন কাপুর তার ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দেন। যদিও মালাইকা নীরব ছিলেন। অবশেষে প্রেমিকের পথ অনুসরণ করে রহস্যময় পোস্ট দিলেন ৫০ বছর বয়সি এই অভিনেত্রী।

রোববার (২ জুন) মালাইকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একাধিক পোস্ট শেয়ার করেছেন। তার একটিতে এ অভিনেত্রী লেখেন— “যখন তারা বলবেন, ‘আপনি এটা করতে পারেন না।’ তা হলে আপনি কাজটি দুইবার করবেন এবং ফটো তুলবেন।” মালাইকার এ পোস্ট নিয়ে রহস্য তৈরি হয়েছে। কারণ সরাসরি বিচ্ছেদের বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য দেননি।

যদিও পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন-মালাইকার বিচ্ছেদের বিষয়ে সূত্রটি বলেছিলেন, ‘মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বিশেষ একটি সম্পর্কে ছিলেন; পরস্পর পরস্পরের হৃদয়ে ছিলেন এবং থাকবেন। কিন্তু এ জুটি আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে পরস্পরের প্রতি সম্মান জানিয়ে নীরব থাকবেন। তাদের সম্পর্কের ব্যাপারে কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।

২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x