1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অভিজাত এলাকায় কৃষক লীগের প্রয়োজন আছে মনে করেন না কাদের - প্রিয় আলো

অভিজাত এলাকায় কৃষক লীগের প্রয়োজন আছে মনে করেন না কাদের

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩৬
Oka 8

কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রামের দিকে নিয়ে যাওয়া ভালো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বলেন, কৃষক লীগের ধানমন্ডি শাখা, বনানী শাখা, গুলশান শাখা, বারিধারা শাখা— এসবের কোনও প্রয়োজন আছে বলে আমি মনে করি না। একসময় এমনও ছিল যে কুয়েতে, কাতারের, সৌদি আরবে, আমেরিকায় কৃষক লীগ ছিল।

এ সময় কৃষক লীগের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, এ দেশের স্বাধীনতা আন্দোলনের সূচনাই হয়েছে কৃষকদের হাতে। কৃষি বাঁচলে বাংলাদেশের অর্থনীতি বাঁচবে। বাংলাদেশের অর্থনীতিকে বাঁচাতে হলে কৃষককে বাঁচাতে হবে। তাই তাদের সকলকে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান তিনি।

বিএনপি নিজেরা বিপদে পড়ে দেশকে বিপদে ফেলার অপচেষ্টা করছে বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের আরও বলেন, বতর্মানে মহাবিপদে আছে বিএনপি। তাদের হাল ধরার কেউ নেই বলে তারা পথহারা পথিকের মতো আচারণ করছে। এ দেশের অগ্রগতির প্রধান অন্তরায় বিএনপিকে রুখতে হবে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে গণতন্ত্রের সমালোচনা করছে দলটি। যতদিন শেখ হাসিনা আছে, এ দেশ ততদিন নিরাপদ থাকবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x