1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অবিশ্বাসের দেয়াল শেখ হাসিনা-নরেন্দ্র মোদি ভেঙে দিয়েছেন: কাদের - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

অবিশ্বাসের দেয়াল শেখ হাসিনা-নরেন্দ্র মোদি ভেঙে দিয়েছেন: কাদের

  • আপডেট সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৯৬
Kader 11

নির্বাচনকে সামনে রেখে ভারত প্রতিবেশীসুলভ আচরণ করেছে। বিরোধী পক্ষ কোনো কোনো দেশের সহযোগিতায় পরিস্থিতি অস্থিতিশীল করতে চেয়েছিল। সেক্ষেত্রে ভারত গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার পক্ষে ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে ভারতের রাষ্ট্রদূতের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে তিনি এমন মন্তব্য করেন। বলেন, রাজনীতি নিয়ে দু-দেশের মধ্যে অভিন্ন মত আছে। তবে অসাম্প্রদায়িকতা, জঙ্গিদমন এসব বিষয়ে উভয় পক্ষই এক। ভারত আমাদের ইলেকট্রিক বাসসহ নানা প্রকল্পে সহায়তা করছে।

কাদের বলেন, ভারতের সাথে সম্পর্কে কোনো চিড় ধরবে না। সংশয় অবিশ্বাসের দেয়াল শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি ভেঙে দিয়েছেন। সরকার অনেক চ্যালেঞ্জের মুখে আছে। ইশতেহার বাস্তবায়ন, রিজার্ভ, জ্বালানির সংকটসহ দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার কথাও জানান তিনি।

এসময় ড. ইউনূস প্রসঙ্গে তিনি বলেন, তার বিরুদ্ধে সরকার মামলা সরকার করেনি শ্রমিকরা করেছে। চীন ও ভারতের সাথে কূটনৈতিক সম্পর্কের সমন্বয় বিষয়ে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে অর্থ যার কাছে পাওয়া যাবে, তার কাছে যাওয়া বলে জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x