1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় অভিনয় করবেন না সিয়াম - প্রিয় আলো

‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় অভিনয় করবেন না সিয়াম

  • আপডেট সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৫৫
Resize 350x230x0x0 Image 248028 1700047682

ঢাকাই সিনেমার নায়ক সিয়াম আহমেদ। সিনেমায় অভিনয় করে যাচ্ছেন নিয়মিত তিনি। পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (১৪ নভেম্বর) নিজের ফেসবুকে সিয়াম লিখেছেন, এক প্রতিবেদন থেকে জানতে পারলাম আমি নাকি ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় অভিনয় করছি! পত্রিকাটি সবসময় আমাদের কাজে সাপোর্ট দেয়, উৎসাহিত করে। তবে কোনো ধরণের ক্রসচেক ছাড়া একটি দায়িত্বশীল গণমাধ্যমের কাছ থেকে এমন নিউজ হওয়াটা অপ্রত্যাশিত।

এরপর তিনি লেখেন, ‘অপারেশন জ্যাকপট’ আমাদের মহান মুক্তিযুদ্ধের অন্যতম গৌরবের জায়গা। আমি অবশ্যই এই বিষয়ে সিনেমা নির্মিত হলে এর অংশ হতে চাইব। কিন্তু সবার আগে আমি দেখব স্ক্রিপ্ট কেমন, নির্মাতা কে, প্রডিউসার কারা। পরিচালক রাজীবদার সাথে আমার হাই-হ্যালো হয়েছিল, স্ক্রিপ্ট নিয়ে বসতে চেয়েছিলেন তিনি; আমার শুটিংয়ে ব্যস্ততার কারণে সেই মিটিং হয়নি। এরপর প্রডিউসারের সাথেও আমার কথা হয়েছে, সেখানে স্পষ্ট করে আমি জানিয়ে দিয়েছি যে এই সিনেমায় আমি অভিনয় করছি না। এরপরও কীভাবে কাস্টিংয়ে চূড়ান্ত তালিকায় আমার নাম থাকে, সেটিই আমার বোধগম্য না।

সবশেষে তিনি লিখেছেন, এক বছরেরও বেশি সময় ধরে কোনো সিনেমার সাইনিং করিনি আমি। দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসতে চাই বলেই এই বিরতি। কাজেই দর্শকদের অনুরোধ করব, এমন উড়ো খবরে কখনো বিশ্বাস করবেন না। কোনো সিনেমা সাইন করলে অবশ্যই আমি নিজ থেকেই আপনাদের জানাব। আমার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, সিয়ামের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অন্তর্জাল’। এতে সিয়াম অভিনয় করেন প্রোগ্রামার লুমিনের চরিত্রে। এতে আরও অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x