1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অধিনায়কত্ব ছাড়লেন বাবর - প্রিয় আলো

অধিনায়কত্ব ছাড়লেন বাবর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৯৩
Babar Azam

বিশ্বকাপে পাকিস্তানের ভরাডুবির পর অধিনায়কত্ব ছাড়লেন বাবর আজম। শুধু ওয়ানডেতেই নয়, তিন ফরম্যাটের অধিনায়কত্ব থেকেই পদত্যাগ করেছেন এই ডানহাতি ব্যাটার।

বুধবার (১৫ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায় তিনি এই ঘোষণা দেন।

পদত্যাগের ঘোষণা দেয়ার আগে পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফের সঙ্গে দেখা করেন বাবর। নেতৃত্ব ছাড়লেও তিন সংস্করণেই খেলা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন ২৯ বছর বয়সী এই ব্যাটার।

টুইটারে বার্তায় বাবর বলেন, আমি আজ পাকিস্তানের তিন ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়াচ্ছি। এটা আমার জন্য কঠিনতম সিদ্ধান্ত। তবে সরে দাঁড়ানোর জন্য সেরা সময়ও। আমি খেলোয়াড় হিসেবে দেশের হয়ে তিন ফরম্যাটে খেলে যেতে চাই। নতুন অধিনায়কের প্রতি আমার পূর্ণ সমর্থন থাকবে। সর্বোচ্চটা দিয়ে তাকে সহায়তা করার চেষ্টা অব্যাহত থাকবে।

এদিকে পাকিস্তানি সংবাদমাধ্যম জানিয়েছে, পাকিস্তানের পরবর্তী টেস্ট সিরিজে অধিনায়ক হতে পারেন শান মাসুদ, টি–টোয়েন্টির দায়িত্ব পেতে পারেন শাহিন আফ্রিদি।

বাবরকে সাদা বল ক্রিকেটে নেতৃত্ব দেয়া হয়েছিল ২০১৯ সালে। টেস্টের দায়িত্ব পান ২০২০ সালে। চার বছর ধরে অধিনায়কত্ব করলেও তার নেতৃত্বে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে সাবেক ক্রিকেটারদের। এ সময়ে পাকিস্তান কোনো আইসিসির টুর্নামেন্টও জেতেনি। এ বছর ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের এক নম্বর দল হিসেবে বিশ্বকাপ খেলতে গিয়েছিল পাকিস্তান। কিন্তু ৯ ম্যাচের পাঁচটিতে হেরে লিগ পর্ব থেকেই পাকিস্তানকে বিদায় নিতে হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x