1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অগ্নিসন্ত্রাস করতে জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি: কাদের - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

অগ্নিসন্ত্রাস করতে জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি: কাদের

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৮৮
Unnamed

আবারও অগ্নিসন্ত্রাস করতে জামায়াতকে তাদের মুরব্বি বিএনপি মাঠে নামিয়েছে, এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় ষড়যন্ত্র বাদ দিয়ে বিএনপিকে ভোটের মাঠে নামতে আহ্বান জানান তিনি।

শনিবার (১০ জুন) বিকেলে রাজধানীর নিকুঞ্জে ঢাকা উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে এ আহ্বান করেন তিনি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট আবার আগুন সন্ত্রাস করবে। যার ফলে সরাসরি ক্ষতিগ্রস্ত হবে সাধারণ মানুষ। তাদের অপরাজনীতির বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বিএনপির উদ্দেশে মন্ত্রী বলেন, বিদেশিদের সাথে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করুন। নির্বাচনের বিরোধিতা করতে গেলে যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে বিএনপি নিজেই ফেঁসে যাবে বলেও মন্তব্য করে তিনি।

ক্ষমতার লোভে বিএনপি পারে না এমন কোনো কাজ নেই বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বিএনপির সঙ্গে সংলাপের বিষয়ে তার দলের অবস্থান আগের জায়গাতেই আছে বলেন জানান ওবায়দুল কাদের। সংলাপে বসে প্রতারিত হয়েছে, বিএনপি মহাসচিবের এই বক্তব্যের জবাবও দেন তিনি। বললেন, প্রতারণা আমরা করিনি। নালিশ করতে গিয়ে বিএনপি ভিসানীতি নিয়ে এসেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x