1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
অংশীজনের সঙ্গে ১৩ সেপ্টেম্বর সংলাপে বসবে ইসি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

অংশীজনের সঙ্গে ১৩ সেপ্টেম্বর সংলাপে বসবে ইসি

  • আপডেট সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫
Election Comission Logo 1 2302110514

দ্বাদশ সংসদ নির্বাচনের ক্ষণগণনা শুরুর আর দুই মাসেরও কম সময় বাকি। এ নির্বাচন নিয়ে ‘প্রত্যাশা ও করণীয়’ বিষয়ে অংশীজনের সঙ্গে পরামর্শ নেওয়া শুরু করতে যাচ্ছে নির্বাচন কমিশন। এর অংশ হিসেবে প্রথম ধাপে গণমাধ্যমের প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও নির্বাচন বিশেষজ্ঞদের সঙ্গে বসছে এই সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

১৩ সেপ্টেম্বর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এ সভা অনুষ্ঠিত হবে। প্রধান নির্বাচন কমিশনার ও অন্য নির্বাচন কমিশনাররা এ সভায় উপস্থিত থাকবেন।

এর আগেও বিভিন্ন অংশীজনের সঙ্গে সংলাপে বসেছিল ইসি। তবে নির্বাচনের আর কয়েক মাস বাকি থাকতে ফের সংলাপে বসছে ইসি।

১ নভেম্বর থেকে ভোটের ক্ষণ গণনা শুরু হবে, আগামী বছরের ২৯ জানুয়ারির মধ্যে সংসদ নির্বাচনের বাধ্যবাধকতা রয়েছে।

ইতিমধ্যে সিইসি জানিয়েছেন, নভেম্বরের প্রথমার্ধে তফসিল ঘোষণা করা হবে। আর ডিসেম্বরের শেষ সপ্তাহ থেকে আগামী জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে ভোট অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x